ad

মোবাইল ব্যাংকিং শিওর ক্যাশের মাধ্যমে উপবৃত্তির অর্থ উত্তোলনে সমস্যা ও তা প্রতিকারের উপায় ( Sure cash problem)

Views মোবাইল ব্যাংকিং শিওর ক্যাশের মাধ্যমে উপবৃত্তির অর্থ উত্তোলনে সমস্যা ও তা প্রতিকারের উপায়ঃ-
💰
ইতিমধ্যে অভিভাবকদের মোবাইল নং -এ ২০১৭ ইং সালের জুন-ডিসেম্বর মাসের উপবৃত্তির অর্থ পৌছে গেছে এবং অনেকে সেই অর্থ উত্তোলন ও করেছেন। তবে কোন কোন ক্ষেত্রে কিছু অভিভাবক বিদ্যালয়ে এসে অভিযোগ করছেন তাদের মোবাইলে RBL থেকে কোন ম্যাসেজ আসে নাই।এ ক্ষেত্রে শিক্ষক হিসাবে আপনার করণীয় হবে বিদ্যালয়ে সংরক্ষিত শিওর ক্যাশের প্রিন্ট কপিতে প্রদত্ত নম্বরের সাথে অভিভাবকের মোবাইল নং মিলিয়ে নেওয়া।যদি মোবাইল নম্বর সঠিক থাকার পরেও ম্যাসেজ না আসে কিংবা অভিভাবক কর্তৃক ম্যসেজ ডিলেট হয়ে থাকে সে ক্ষেত্রে সংশ্লিষ্ট অভিভাবকের মোবাইল ফোন থেকে অধিদপ্তরের উপবৃত্তি সংক্রান্ত মণিটরিং সেল এর হেল্প লাইন 09609090907 এই নম্বরে ফোন করে ওনার একাউন্ট সম্পর্কে বিস্তারিত তথ্য জানা যাবে।
আর যদি দেখা যায় অভিভাবকের মোবাইলে ম্যাসেজ এসেছে কিন্তু শিওর ক্যাশ এজেন্টের কাছ থেকে টাকা উত্তোলন করতে পারছেন না কিংবা পিন কোড ভুলে গেছেন, সেক্ষেত্রে সংশ্লিষ্ট অভিভাবকের মোবাইল থেকে 09606060606 এই নম্বরে ডায়াল করে পিন কোড রিসেট করে নতুন করে চার ডিজিটের পিন কোড বসিয়ে দিবেন।
যেহেতু ২০১৭ সালের টাকা ২০১৮ সালে বিতরণ করা হচ্ছে তাই কোন কোন ক্ষেত্রে ২০১৮ সালে ভর্তিকৃত শিক্ষার্থীর অভিভাবকেরাও এসে বলে তাদের মোবাইলে শিওর ক্যাশ থেকে ম্যাসেজ আসে নাই।এ ক্ষেত্রে তাদেরকে ব্যাপারটা বুঝিয়ে বলতে হবে।



Theme images by fpm. Powered by Blogger.