ad

ভিডিও আপলোড করে ডলার কামান ( Earn dollar by uploading video)

Views

আসসালামুআলাইকুম। আশা করি সবাই ভালো আছেন। আজ আপনাদের জন্য নিয়ে আসলাম একটি online earning tips. এর জন্য আপনাদের একটি মোবাইল এপ্সের প্রয়োজন হবে। এপ্সটির নাম Vigo video. চলুন জেনে নেই কিভাবে এই এপ্সটি কাজ করে। আসলে এই এপ্সটি চালানো অতি সোজা। আপনাদের প্রথমে এপ্সটি  install করে sign up করতে হবে। ফেসবুক অথবা গুগল দিয়ে সাইন আপ করে নিবেন। সাইন আপ করার পর মজার মজার funny ভিডিও আপলোড করে flames উপার্জন এর মাধ্যমে ডলার উপার্জন করতে পারবেন। নিচে স্ক্রিনশট এর মাধ্যমে payment Proof  সহ দেখানো হলো।
এপ্সটি ওপেন করার পর এ রকম ইন্টারফেস আসবে। মাঝখানের লাল ভিডিও  আইকনে  ক্লিক করলে নিচের ছবির মতো পাওয়া যাবে।
দেখুন আমার পিসিকে েক্যামেরায় দেখা যাচ্ছে। এখন আপনি মাঝখানের লাল আকনে ক্লিক করলে ভিডিও কার শুরু হবে। মনে রাখবেন মাত্র 15 সেকেন্ড এর মধ্যে আপনার মজার ভিডিও সম্পন্ন করতে হবে। ভিডিও শেষ হলে Next বাটনে ক্লিক করে ভিডিওর ক্যাপশন ও টপিক দিতে পারবেন ইচ্ছামতো ভিডিওতে স্পেশাল ইফেক্ট ও গান  ব্যবহার করতে পারবেন। সবকিছু শেষ হলে Post বাটনে ক্লিক করে ভিডিওটি পোস্ট করুন। আপনার ভিডিও যদি funny ও enjoyable  হয় তাহলে আপনাকে flames দেয়া হবে। যত বেশি flames পাবেন তত বেশি ডলার উপার্জন করতে পারেবেন। এবার আসি আমার  payment proof এর ব্যাপারে। হ্যা বন্ধুরা আমি পেমেন্ট পেয়েছি র্সবনিম্ন 1 ডলার হলে আপনি withdraw  দিতে পারবেন। দেখুন আমার পেমেন্ট এর স্ক্রিনশট।
দেখুন আমার একাউন্টে 1 ডলার 30 সেন্ট জমা ছিল। আমি সেখান থেকে 1 ডলার withdraw দিছিলাম। 5 মিনিটের মধ্যে তারা আমার পেপাল একাউন্টে ডলার পাঠিয়েছে। আর একটি কথা বন্ধুরা ডলার নেয়ার জন্য আপনার একটি পেপাল একাউন্ট থাকতে হবে।
দেখুন 1 ডলার ট্রান্সফার হয়ে গেছে। এখন দেখি আমার পেপাল একাউন্টে ডলার গেছে কিনা।
দেখুন চলে এসেছে ডলার আমার পেপাল একাউন্টে।
বিঃদ্রঃ নিচের লিঙ্কে ক্লিক করে 5 সেকেন্ড অপেক্ষা করে ডান পাশে ‍Skip Ad এ ক্লিক করুন।
এবার বন্ধুরা Vigo video app টি ডাউনলোড করুন আর ডলার কামান।
ভালো থাকবেন। আল্লাহ হাফেজ।


Theme images by fpm. Powered by Blogger.